1. Saifuddin8600@gmail.com : S.M Saifuddin Salehi : S.M Saifuddin Salehi
  2. Journalistmmhsarkar24@gmail.com : Md: Mahidul Hassan Mahi : Md: Mahidul Hassan Mahi
  3. rajuahamad717@gmail.com : Md Raju Ahamed : Md Raju Ahamed
  4. rakibulpress51@gmail.com : Rakibul Hasan : Rakibul Hasan
  5. rajruhul@gmail.com : মোঃ রুহুল আমীন : মোঃ রুহুল আমীন
  6. prosajjad@gmail.com : Sazedur Rahman Sajjad : Sazedur Rahman Sajjad
  7. shorifulshorif01@gmail.com : Md shoriful Islam Shorif : Md shoriful Islam Shorif
  8. dailyatrai@gmail.com : Md Rasel Kobir : Md Rasel Kobir
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০২:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
বগুড়ায় চাকরি দেওয়ার নামে ৪৫ লক্ষ টাকা আত্মসাৎ ও সুপারের নামে মিথ্যা অভিযোগ করল কমিটির সভাপতি শিবগঞ্জে ৩৫ জন ছাত্রীর মাঝে সাইকেল বিতরণ শিবগঞ্জ সদর ইউনিয়নে প্রধানমন্ত্রীর খাদ্য উপহার বিতরন পাবনা অঞ্চলের আওতাধীন ব্র্যাক সাঁথিয়া শাখা অফিসের ২০২০ কোহর্টের ইউপিজি সদস্যের ছোট ছেলে-মেয়েদের মাঝে ঈদের নতুন পোশাক বিতরণ! সিংড়ায় ভূমিহীনদের গৃহ প্রদানের লক্ষে গণশুনানী মাত্র ২ লক্ষ টাকা হলেই পঙ্গুত্ব থেকে মুক্তি পাবেন বনপাড়া কাউন্সিলর সমেজান বড়াইগ্রামে সাংবাদিকদের সাথে উপজেলা পরিষদ চেয়ারম্যানের মতবিনিময় সভা শেরপুরের কুসুম্বী ইউনিয়নে মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা প্রদান কৃষকের ধান কেটে ঘড়ে পৌছে দিলো সৈয়দ বেলাল হোসেন পাবেল সহ পটুয়াখালী জেলা ছাত্র লীগ সিংড়ায় অবৈধ সৌঁতিজাল স্থাপনের প্রস্তুতি উচ্ছেদ অভিযানে প্রশাসন
add

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে নতুন আঙ্গিকে সাজানোর উদ্যোগ নিয়েছেন ডাঃ মোঃ আমিনুল ইসলাম সোহেল

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশের সময় : শনিবার, ১০ এপ্রিল, ২০২১
  • ১৩৬ বার পড়া হয়েছে

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নব যোগদানকৃত আর এম ও ডাঃ মোঃ আমিনুল ইসলাম (সোহেল)। গত বৃহস্পতিবার হাসপাতা চলাকালীন সময়ে এমন উদ্যোগ চোখে পরে। জানা যায় যে, নব যোগদানকৃত আর এম ও ডাঃ মোঃ আমিনুল ইসলাম (সোহেল) যোগদান করার পর থেকেই করোনা ভাইরাস “কোভিড ১৯” প্রতিরোধে নিজের উদ্যোগে নিজ অর্থায়নে হাসপাতাল পরিস্কার-পরিচ্ছন্ন, হাসপাতালের প্রত্যেক রুমের অচল ফ্যান লাইট সচল, টয়লেটের অকেজ জিনিসপত্র ঠিক ঠাক করেন, আবাসিক রোগীদের আসবাবপত্র মেরামত, হাসপাতালের রংয়ের কাজ সহ অচল এ্যাম্বুলেন্স গুলো সচল করছেন। এছাড়াও তিনি হাসপাতালের ডাক্তার, নার্সসহ সকল কর্মচারীদের নিয়মনীতি মেনে মানুষের সেবা করার জন্য নির্দেশনা দিয়েছেন।

তাড়াশ হাসপাতালের আর এম ও ডাঃ মোঃ আমিনুল ইসলাম (সোহেল) বলেন, বাংলাদেশ ইতি মধ্যে একটি উন্নয়নশীল দেশে রুপান্তরিত হয়েছে । সেই দিক থেকেই হাসপাতালের সর্ব দিক দিয়ে মানুষের সেবার মান উন্নত করতে হবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের চাওয়া অনুযায়ী ভবিষ্যতে বাংলাদেশকে ‘সোনার বাংলা’ হিসেবে গড়ার অঙ্গীকার করেছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তিনি বলেন, বাংলার মানুষের অধিকার প্রতিষ্ঠার জন্য জাতির জনক বঙ্গবন্ধু আজীবন সংগ্রাম করে গেছেন।

আরএমও ডাঃ মোঃ আমিনুল ইসলাম সোহেল নিজে উপস্থিত থেকে হাসপাতালের ফ্যান ও লাইট এর লাইন ঠিক করাচ্ছেন।

বাংলার মানুষকে তিনি গভীরভাবে ভালোবাসতেন। আমরা বাংলাদেশকে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা হিসেবে গড়ে তুলতে চাই। মহৎ কিছু অর্জনের জন্য মহৎ ত্যাগের প্রয়োজন হয়। দেশের মানুষের মঙ্গলের জন্য বঙ্গবন্ধুর মহৎ আত্মত্যাগ আমাদের ভুলে গেলে চলবে না। বাংলাদেশ জুড়ে বঙ্গবন্ধু আছেন। মাননীয় প্রধানমন্ত্রী আরও বলেন, আমাদের কেউ দাবায়ে রাখতে পারে নাই। কেউ দাবায়ে রাখতে পারবে না।

তাই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে এই উদ্যোগ নেওয়া হয়েছে বলে জানান, ডাঃমোঃআমিনুল ইসলাম (সোহেল) এছাড়াও তিনি নিজ অর্থে হাসপাতালের অফিসিয়াল কাজে ব্যাবহিত জাতির জনক বঙ্গবন্ধুর লগো সংযুক্ত ৩০ হাজার মেডিসিন স্লিপ প্যাড, ৩০ হাজার বহিঃ বিভাগ, ১০ হাজার অন্তঃবিভাগ রুগীদের প্রেসক্রিপসন প্যাড,এবং রুগীদের ১০ হাজার ভর্তি ফরম দেন , “কোভিড ১৯” এর জনসচেতনতার জন্য ২০০পিছ ফেস্টুন ব্যানার, No Musk No service ফেস্টুন ব্যানার ১০০ পিছ দেন।

তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর এম ও ডাঃমোঃ আমিনুল ইসলাম (সোহেল) জানান, তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কে একটি আধুনিক মডেল হাসপাতাল হিসাবে রূপান্তরিত করতে যা যা করনিয় আছে উনি তা করবেন, তিনি আরও বলেন তাড়াশ উপজেলার মাননীয় জাতীয় সাংসদ অধ্যাপক ডাঃমোঃআব্দুল আজিজ এম পি মহাদয় নিজেই একজন ডাক্তার তিনি প্রতি সপ্তাহে বাসায় এসে তার নিজ নির্বাচনি এলাকায় অসহায় গরিব রোগীদের চিকিৎসা সেবা দিয়ে থাকেন, তিনি সার্বক্ষনিক যে ভাবে সাধারণ মানুষের পাশে থাকেন এবং সবসময় গরিব অসহায় মানুষের সেবা করে পাশে আছেন তার এই কাজের ধারাবাহিকতা বজায় রাখতে তার নির্বাচনি এলাকায় গরিব অসহায় সাধারণ মানুষকে চিকিৎসা সেবা দিয়ে মানুষের পাশে থাকতে চান,

আর এম ও ডাঃমোঃআমিনুল ইসলাম (সোহেল) বলেন, আমার এখানে নিজের কোন স্বার্থ, অন্য কোন উদ্দেশ্য বা চিন্তা ভাবনা নাই, মাননীয় জাতীয় সাংসদ যেহেতু নিজেই ডাক্তার তাই আমি তার নির্বাচনি এলাকার তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে একটি আধুনিক মডেল হাসপাতালে রুপান্তিত করে মানুষকে সঠিক চিকিৎসা সেবা দিতে চাই। মাননীয় জাতীয় সাংসদ অধ্যাপক ডাঃমোঃআব্দুল আজিজ এম পি মহাদয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স উপর একটু সদায় ও সু-দৃষ্টি কমনা করছি। যেন তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে কটি আধুনিক মডেল হাসপাতাল করে তাকে উপহার দিতে পারি এবং তার নির্বাচনি এলাকার অসহায় গরিব দুঃখি অসহায় মানুষকে সঠিক সেবা দিয়ে পাশে থাকতে পারেন, উনি মাননীয় জাতীয় সাংসদ অধ্যাপক ডাঃমোঃআব্দুল আজিজ এম পি মহাদয়ের কাছে এটাই আশা/দাবি করেন এবং উনার সু-স্বাস্থ্য ওদীর্ঘায়ু কামনা করেন।

আরএমও ডাঃমোঃআমিনুল ইসলাম (সোহেল) এর নিদের্শনায় হাসপাতালের বেড পরিবর্তন ও পরিষ্কার পরিচ্ছন্ন করছেন হাসপাতালের সকল কর্মরত কর্মচারীদের দিয়ে

ডাঃমোঃআমিনুল ইসলাম (সোহেল) তাড়াশ উপজেলার সর্বস্তরের জনসাধারনকে পাশে থেকে সহযোগিতা করার কথা বলেছেন, গরিব, অসহায় রোগীদের সঠিক ও উন্নত চিকিৎসা সেবা নিশ্চিত করার জন্য তিনি সব সময় প্রস্তুত। তার এই কাজের ধারাবাহিকতা চলতেই থাকবে, করোনাভাইরাস প্রতিরোধে সবাই সরকারি বিধিনিষেধ মেনে চলবেন।

আপনাদের স্বাস্থ্য বিষয়ে যেকোন সমস্যা মুঠোফোনে প্রাথমিক সেবা নিবেন এবং জরুরি হলে সতর্কতা অবলম্বন করে হাসপাতালে চলে আসবেন। আপনাদের সুস্বাস্থ্য আমাদের একান্ত কাম্য। সকলকে ধন্যবাদ।
ধন্যবাদান্তে: ডাঃ মোঃ আমিনুল ইসলাম সোহেল

add

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও খবর...
add
add

Prayer Time Table

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:০৮
  • ১২:০৫
  • ৪:৩৭
  • ৬:৩৯
  • ৭:৫৯
  • ৫:২৭
© স্বর্বস্বত্ব সংরক্ষিত /দৈনিক আত্রাই এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
কারিগরি সহযোগিতায়: মোস্তাকিম জনি