1. Saifuddin8600@gmail.com : S.M Saifuddin Salehi : S.M Saifuddin Salehi
  2. Journalistmmhsarkar24@gmail.com : Md: Mahidul Hassan Mahi : Md: Mahidul Hassan Mahi
  3. rajuahamad717@gmail.com : Md Raju Ahamed : Md Raju Ahamed
  4. rakibulpress51@gmail.com : Rakibul Hasan : Rakibul Hasan
  5. rajruhul@gmail.com : মোঃ রুহুল আমীন : মোঃ রুহুল আমীন
  6. prosajjad@gmail.com : Sazedur Rahman Sajjad : Sazedur Rahman Sajjad
  7. shorifulshorif01@gmail.com : Md shoriful Islam Shorif : Md shoriful Islam Shorif
  8. dailyatrai@gmail.com : Md Rasel Kobir : Md Rasel Kobir
সোমবার, ২১ জুন ২০২১, ০৬:২৭ অপরাহ্ন
শিরোনাম :
add

“ কে বসবেন বগুড়ার শেরপুর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানের আসনে ”উত্তরবঙ্গ সাংবাদিক সংস্থায় মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নাজনীন পারভিন পলির মতবিনিময়!

সেলিম রেজা
  • প্রকাশের সময় : বুধবার, ১৮ নভেম্বর, ২০২০
  • ১৪৪ বার পড়া হয়েছে

সেলিম রেজা, শেরপুর(বগুড়া) প্রতিনিধি: আগামী ১০ ডিসেম্বর হতে যাচ্ছে বগুড়ার শেরপুর উপজেলা পরিষদের শূণ্য আসনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপনির্বাচন। গত ২২ শে মার্চ উপজেলা ভাইস চেয়ারম্যান খাদিজা বেগম মৃত্যুবরণ করায় তার শূন্য আসনটিতে উপনির্বাচনে অংশগ্রহন করতে যাচ্ছেন চার মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী। উক্ত উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শেফা বেগম মৃত্যুবরণ করলে পরবর্তীতে উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে খাদিজা বেগম জয়লাভ করে। মহিলা ভাইস চেয়ারম্যান থাকা অবস্থায় তিনিও মৃত্যুবরণ করেন। তৎকারণে আগামী ১০ ডিসেম্বর শেরপুর উপজেলা পরিষদের উপনির্বাচন হতে যাচ্ছে। এহেন অবস্থার পরিপ্রেক্ষিতে অনেক কুসংস্কার বাদী মানুষের মনে ভৃত সংশয় সৃষ্টি হলেও একমাত্র সৃষ্টিকর্তার প্রতি বিশ্বাস রেখে উপনির্বাচনে মাঠে নেমেছেন চার মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী। তার মধ্যে স্বতন্ত্র পদপ্রার্থী মোছা: শিল্পী বেগম, মোছা: ফিরোজা বেগম এবং রাজনৈতিকভাবে পরিচিত না হলেও রাজনৈতিক বংশীয় পরিচয়ে মহিলা ভাইস চেয়ারম্যান পদে মাঠে নেমেছেন মোছা: নাজনীন পারভিন পলি, তাছাড়াও বিএনপির মনোনীত প্রার্থী হয়ে নির্বাচন করতে যাচ্ছেন মোছা: নাসরিন আক্তার (পুটি)।
শেরপুর পৌরসভার সাবেক মেয়র মরহুম গাজীউর রহমানের কন্যা এবং বিএনপির দুঃসময়ের কর্ণধর জানে আলম খোকার বৈমাত্রিক বোন মোছা: নাজনীন পারভিন পলি গতকাল উত্তরবঙ্গ সাংবাদিক সংস্থায় মতবিনিময় কালে বলেন, আমি নাজনীন পারভিন পলি শেরপুর উপজেলা পরিষদ উপনির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী। আমি রাজনৈতিক পরিচয়ে আপনাদের সামনে আসিনি। আমি এসেছি আমার বাবার পরিচয়ে, আমার বাবা ছিলেন একজন সমাজসেবক এবং শেরপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান মরহুম গাজীউর রহমান (গাজী)। বাবার আদর্শেই আদর্শিত হয়ে আপনাদের সামনে আমি হাজির হয়েছি। তাঁর আদর্শে এবং সেবার মাধ্যমে যদি আপনাদের সামান্যতমও উপকার হয়ে থাকে তাহলে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আসনটিতে আমি যেন বসতে পারি তার জন্য আপনাদের সহযোগিতা চেয়ে সুদৃষ্টি কমনা করছি। তিনি আরো বলেন, রাজনৈতিক পরিচয় দিতে গেলে আমি মনে করব আমরা রাজনৈতিকভাবে নিঃস্ব। আমাদের পরিবারটা রাজনীতি করতে গিয়ে আজ পথে বসার অবস্থানে পরিনত হয়েছে। কি করব? আমার শরীরে যে আমার বাবা মরহুম গাজীউর রহমান (গাজী)’র রক্ত বইছে, যার কারনে বাবার স্বরণে সেবার মন মানসিকতা নিয়ে আপনাদের সামনে এসেছি। তিনি বক্তব্যে এ কথাও বলেন, অতীতে যেসব ভাইস চেয়ারম্যান ছিল কখনই তাদের আমি দূর্নাম করবো না। তারা আজ অসহায় বলে আমাদের দিকে অশ্রæসিক্ত নয়নে তাকিয়ে আছে দোয়া নেওয়ার জন্য। আমরা সবাই তাদের জন্য মন খুলে দোয়া করবো তাদেরকে যেন সৃষ্টিকর্তা ভালো রাখেন।
এদিকে আগামী ১৭ নভেম্বর মঙ্গলবার মনোনয়নপত্র যাচাই বাছাই হবে। ২৩ নভেম্বর পর্যন্ত মনোনয়ন প্রত্যাহার এবং ২৪ নভেম্বর প্রতীক বরাদ্দ হবে। আমি সবার কাছে দোয়া চেয়ে আপনাদের সুস্বাস্থ্য কামনা করছি।
এসময় উপস্থিত ছিলেন উত্তরবঙ্গ সাংবাদিক সংস্থার সভাপতি মো: তাজুল ইসলাম, সাধারণ সম্পাদক মো: রবিন সরকারসহ সকল সদস্যবৃন্দ।

add

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও খবর...
add
add

Prayer Time Table

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৫২
  • ১২:০৯
  • ৪:৪৬
  • ৬:৫৮
  • ৮:২৪
  • ৫:১৭
© স্বর্বস্বত্ব সংরক্ষিত /দৈনিক আত্রাই এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
কারিগরি সহযোগিতায়: মোস্তাকিম জনি