1. Saifuddin8600@gmail.com : S.M Saifuddin Salehi : S.M Saifuddin Salehi
  2. Journalistmmhsarkar24@gmail.com : Md: Mahidul Hassan Mahi : Md: Mahidul Hassan Mahi
  3. rajuahamad717@gmail.com : Md Raju Ahamed : Md Raju Ahamed
  4. rakibulpress51@gmail.com : Rakibul Hasan : Rakibul Hasan
  5. rajruhul@gmail.com : মোঃ রুহুল আমীন : মোঃ রুহুল আমীন
  6. prosajjad@gmail.com : Sazedur Rahman Sajjad : Sazedur Rahman Sajjad
  7. shorifulshorif01@gmail.com : Md shoriful Islam Shorif : Md shoriful Islam Shorif
  8. dailyatrai@gmail.com : Md Rasel Kobir : Md Rasel Kobir
শুক্রবার, ১৪ মে ২০২১, ০৪:২৮ অপরাহ্ন
শিরোনাম :
দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক মাহিদুল হাসান মাহি! হিল কিনে না দেওয়ায় গলায় ফাঁস দিয়ে কিশোরীর আত্মহত্যা সাংবাদিকরা সমাজের দর্পণ…………এমপি হেলাল অসহায় আসলামের পাশে দাড়ালেন আহম্মদ আলী মোল্লা ঢাকা বিশ্ব বিদ্যালয়ের ৩য় বর্ষের শিক্ষর্থী সাব্বির সরকার এর ঈদ সামগ্রী বিতরন নাটোরে ৩‌১টি শ্রমিক সংগঠনের মাঝে খাদ্য সহায়তা প্রদান ঈদের আগে ঈদ আনন্দে পথশিশুরা,পেল নতুন পিরান রাণীনগরে আনন্দ ভাগাভাগি করতে সিএনজি শ্রমিকদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ আত্রাইয়ে স্বেচ্ছাসেবী সংগঠন ‘রূপসী নওগাঁ’ এর ঈদ উপহার বিতরণ ০১নং রৌধী চামারী ওয়ার্ডে মানবিক সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন “স্বপন মোল্লা”
add

নাটোরের সিংড়ায় স্বাধীনতা বিরোধীকারী ছেলের বিরুদ্ধে ডবল খুনের মামলা

বেল্লাল হোসেন বাবু, বিশেষ প্রতিনিধি :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১
  • ১৯ বার পড়া হয়েছে

নাটোরের সিংড়া উপজেলার আগপাড়া শেরকোল গ্রামের মৃত ইয়াতুল্লাহ মোল্লা ও তার ছেলে আফছার আলী স্বজনদের সাথে নিয়ে প্রতিহিংসা পরায়ন হয়ে প্রতিবেশী মৃত আজগর আলীর প্রথম স্ত্রী মোছা. নকিরন নেছা ওরফে লকিরন নেছাকে ধর্ষণে সহায়তা করে বলে মামলায় উল্লেখ করা হয়েছে। প্রতিবেশীদের সমলোচনার মুখে আজগর আলীর স্ত্রী একই গ্রামে ভাইয়ের বাড়ি, খোদাবক্স মন্ডল ও খলিল মন্ডলের বাড়িতে আশ্রয় নেয়।

১৯৭৩ইং সালের মার্চ মাসের দিকে আসামীগণ জোর পূর্বক আফছার আলীর বাড়িতে উঠিয়ে নিয়ে আসার পর আফছার আলীর বাড়িতেই মৃতদেহ পাওয়া যায়। এরপর ১৯৯০সালের ২৮মার্চ দিনের বেলায় আজগর আলীকে তেঁতুল গাছের সাথে দড়ি দিয়ে বেঁেধ মারপিঠ করে ঘরের ভিতর ঢুকে ঘরের যাবতীয় জিনিসিপত্র লুটপাট করে নিয়ে যাওয়ার সময় আজগর আলীর বাড়ির দক্ষিণ দুয়ারী একটি ৫চালা টিনের ঘরও ভেঙ্গে নিয়ে গেছেন। লুট করা ওই ঘরে এখনো আফছার আলী বসবাস করছেন। ১৯৯৩সালের ২৭সেপ্টেম্বর ঝড়ে আজগর আলীর বাড়ির অপর ঘরটি পড়ে গেলে আফছার আলীর বাড়ির উত্তর দুয়ারী ঘরের পশ্চিম-উত্তর কোণের বারান্দায় ঘুমিয়ে ছিলেন।

পরের দিন সকালে আফছার আলীর বাড়ির বারান্দায় আজগর আলীর মৃতদেহ পাওয়া যায়। বিষয়টি নিশ্চিত করেছেন আগপাড়া শেরকোল গ্রামবাসীরা। এবিষয়ে ধর্ষিতার ছেলে বাদী হয়ে মাতা-পিতা খুন ঘর-বাড়ি লুটের জন্য আফছার আলী গংয়ের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন। মামলার বাদী আনোয়ার হোসেন আলীরাজ বলেন,আফছার আলী এলাকার একজন চিহিৃত চরিত্রহীন লোক। তাদের অত্যাচারে ওই গ্রামের অনেক নারীর স্বামীর সংসার ভেঙ্গে গেছে। স্বামীর সংসার হারিয়ে কেউ কেউ মানুষিক ভারসাম্যহীন হয়ে রাস্তায় রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন। ওই গ্রামে ওদের সামনে মাতা উচু করে কথা বলা ও প্রতিবাদ করার সাহস কারো নাই। আগপাড়া শেরকোল গ্রামের সবাই যেনো বোবা। বাদী আনোয়ার হোসেন আলীরাজ ও তার নিজের জীবনসহ পরিবারের অন্য সদস্যদের নিরাপত্তা চেয়েছেন।

সিংড়া থানার অফিসার ইনচার্চ (ওসি) নূরে-এ আলম সিদ্দিকী অভিযোগটি আমলে নিয়ে এসআই আব্দুর রহিমকে তদন্তের দায়িত্ব দিয়েছেন।

add

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও খবর...
add
add

Prayer Time Table

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:০৪
  • ১২:০৪
  • ৪:৩৮
  • ৬:৪১
  • ৮:০৩
  • ৫:২৪
© স্বর্বস্বত্ব সংরক্ষিত /দৈনিক আত্রাই এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
কারিগরি সহযোগিতায়: মোস্তাকিম জনি